Sunday, 01 September 2024

   05:24:17 PM

logo
logo
তীব্র প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ খেলায় সমাপ্ত হলো রাজশাহী ওপেন টেনিস টুর্নামেন্ট ২০২৪ এর প্রথম আসর

2 months ago

আরএমপি নিউজ: রাজশাহী ওপেন টেনিস টুর্নামেন্ট ২০২৪-এর ফাইনালে ৪৮ তদুর্ধ্বের ডাবলস্-এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন বাংলাদেশ পুলিশ ক্লাবের রাজশাহী রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) ও সাবেক ইন্সপেক্টর জাহাঙ্গীর জুটি। এছাড়াও অনুর্ধ্ব ৪৮-এ চ্যাম্পিয়ন হয়েছেন বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সদস্য ও ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এসপি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো: শরিফুল আলম এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: ইহসানুল ফিরদাউস।

গতকাল ১ জুন বিকেল ৫টায় রাজশাহী মহানগরীর আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে রাজশাহী রেঞ্জ ডিআইজি আনিসুর রহমানের আয়োজনে রাজশাহী ওপেন টেনিস টুর্নামেন্ট ২০২৪ এর চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানে অনুর্ধ্ব ৪৮ এবং ৪৮ তদুর্ধ্বের ডাবলস্-এর ফাইনালে চ্যাম্পিয়ন টিমের হাতে ক্রেস্ট, চেক ও বিমান টিকেট তুলে দেন প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ফাইনালে উপস্থিত থেকে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপভোগ করেন এবং চ্যাম্পিয়ন ও রানার্স আপের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

চ্যাম্পিয়ন, রানার্সআপ ও খেলায় অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে দিন দিন টেনিস খেলা জনপ্রিয়তা পাচ্ছে। খেলায় জয়লাভ করাই বড় কথা নয়, অংশগ্রহণই বড় কথা। যারা রাজশাহীর এই টেনিস খেলায় অংশগ্রহণ করেছেন তাদের সবাইকে অভিনন্দন। অত্যন্ত সুন্দর একটি টুর্নামেন্ট আয়োজন করায় রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

টুর্নামেন্টে প্রাইজমানি হিসেবে প্রতি চ্যাম্পিয়ন দল পেয়েছে ৫০ হাজার টাকা করে। এবং প্রতি রানারআপ দল পেয়েছে ৩০ হাজার টাকা করে প্রাইজমানি। এছাড়া উভয় চ্যাম্পিয়ন দলের জন্য ঢাকা কাঠমুন্ডু ঢাকা কাপল বিমান টিকিট। (যৌথভাবে)। উভয় রানারআপ দলের জন্য ঢাকা দিল্লি ঢাকা কাপল বিমান টিকিট (যৌথভাবে) দেওয়া হয়েছে। প্লেয়ার অফ দা টুর্নামেন্ট হয়েছে সাবেক সিনিয়র সচিব ও বেজার নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন। তিনি পেয়েছেন নগদ ২৫ হাজার টাকার প্রাইজমানি।

এছাড়াও টুর্নামেন্টে অংশগ্রহণকারী উপস্থিত সকল খেলোয়াড়দের মাঝে রেফেল ড্রয়ের মাধ্যমে পঞ্চাশ ইঞ্চি singer টিভিসহ অন্যান্য আকর্ষণীয় ২০টি পুরস্কার প্রদান করার মাধ্যমে অনুষ্ঠানটি হয়েছে আরো আকর্ষণীয় ও মনোমুগ্ধকর ।

রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সাবেক সিনিয়র সচিব ও বেজার নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন, রাজশাহীর বিভাগীয় কমিশনার ডক্টর দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান, আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক আহসানুল হুদা দুলু, বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালিদ মাসুদ পাইলট, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিঙ্কু উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতাপূর্ণ ফাইনাল খেলায় ৪৮ তদুর্ধ্বের ডাবলস্-এ রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) ও ডিএমপির সাবেক ইন্সপেক্টর মো: জাহাঙ্গীর হোসেন জুটি রাজবাড়ী অফিসার্স ক্লাবের মো: জাহাঙ্গীর খান ও ডা. মো: মোস্তাফিজুর রহমান জুটি কে ৫-৭, ৭-৬ (৭-৫), ১০-৮ সেটে পরাজিত করেন। তা ছাড়া অনুর্ধ্ব ৪৮ ডাবলস্-এ ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এসপি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো: শরিফুল আলম এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: ইহসানুল ফিরদাউস ৭-৫, ৬-৩ সেটে দিনাজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আহমেদ শাহরিয়ার তারিক ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ডিসি (শাহমখদুম) মো: নূর আলম সিদ্দিকীকে পরাজিত করেন। এই টুর্নামেন্টে অসাধারণ টেনিস নৈপূণ্য প্রদর্শনের জন্য বেস্ট প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট হন বাংলাদেশ ইকোনমিক জোনস্ অথরিটির এক্সিকিউটিভ চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন।

উল্লেখ্য, গত ৩০ শে মে রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান কর্তৃক আয়োজিত তিনদিনব্যাপী এই টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ইকোনমিক জোনস্ অথরিটির এক্সিকিউটিভ চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন। টুর্নামেন্টে সমগ্র বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে ৫৩ টি টেনিস টিম অংশগ্রহণ করেন।’