Tuesday, 16 July 2024

   12:14:02 PM

logo
logo
​​​​​​​আরএমপি ডিবি’র অভিযানে হেরোইন উদ্ধার; গ্রেপ্তার ১

1 month ago

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গুড়িপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২০ গ্রাম হেরোইনসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামি মো: রবিউল ইসলাম(৩৮) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া এলাকার মৃত আব্দুল বারী শেখের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৫ জুন ২০২৪ দিবাগত রাত ১২ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া এলাকায় এক ব্যক্তি হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: মিজানুর রহমান ও তার টিম রাত সোয়া ১২ টায় কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রবিউল ইসলামকে গ্রেপ্তার করে। এসময় রবিউলের কাছ থেকে ২০ হরোইন উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে দীর্ঘদিন যাবৎ হেরোইেনর ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি'র কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।