Tuesday, 16 July 2024

   02:45:21 PM

logo
logo
মতিহার থানার অভিযান মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

1 month ago

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর মতিহার থানার ডাঁসমারী এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো: রাফিজুল ইসলাম (২৭) রাজশাহী মহানগরীর মতিহার থানার ডাঁসমারী এলাকার মৃত রাহাত উদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি রাফিজুল ইসলামের বিরুদ্ধে আরএমপি'র মতিহার থানায় মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। রাফিজুলকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। গতকাল ৬ জুন ২০২৪ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি মো: রাফিজুল ইসলাম মতিহার থানার ডাঁশমাড়ি গ্রামে তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের নেতৃত্বে এসআই সুনিরাম মুরমু ও তাঁর টিম রাত ৩ টায় অভিযান পরিচালনা করে আসামি রাফিজুলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আরএমপি'র মতিহার থানার এসআই মো: আসলাম হোসেন গত ২৯ ডিসেম্বর ২০১৯ রাত ১.৩০ টায় মতিহার থানার ডাঁশমাড়ি পশ্চিম পাড়া থেকে আসামি মো: রাফিজুলকে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করেন। এসআই মো: আসলাম হোসেন আসামি রাফিজুলের বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এসআই মো: ইমরান হোসেন আসামি রাফিজুলের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন।

বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি রাফিজুলকে এ সাজা প্রদান করেন।