Saturday, 15 June 2024

   04:06:02 PM

logo
logo
মতিহার থানার অভিযানে ছিনতাইকারী গ্রেপ্তার;

4 days ago

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর মতিহার থানার রাজশাহী বিশ্ববিদ্যালয় বধ্যভূমি হরিজন পল্লী এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। এসময় আসামির কাছ থেকে ছিনতাই হওয়া একটি মোবাইল ফোন, ঘড়ি ও নগদ অর্থ উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামি মো: স্বাধীন আলী (২২) রাজশাহী মহানগরীর মতিহার থানার মির্জাপুর এলাকার মো: শফিকুল ইসলাম শফিকের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ৯ জুন ২০২৪ বিকালে রাজশাহী মহানগরীর মতিহার থানার আগলা উত্তর পাড়া এলাকার বাসিন্দা মো: শুভ (১৯)। সে তার এক বন্ধুকে সঙ্গে নিয়ে রাজশাহী শহর ঘুরতে বের হন। সন্ধ্যা সাড়ে ৫ টায়  রাজশাহী বিশ্ববিদ্যালয় বধ্যভূমি এলাকায় পায়ে হেটেঁ যাচ্ছিলেন। এসময় ৩-৪ জন ছিনতাইকারী ভয়ভীতি দেখিয়ে তাদের কাছে থাকা মোবাইল ফোন, হাতঘড়ি ও নগদ টাকা কেড়ে নেয়। উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে মতিহার থানায় একটি ছিনতাই মামলা রুজু হয়।

আরএমপি মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে মতিহার থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন।

মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের দিকনির্দেশনায় এসআই মো: সাহাবুল ইসলাম ও তার টিম ৯ জুন দিবাগত রাত আড়াই টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি স্বাধীনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। এসময় আসামি স্বাধীনের কাছ থেকে ছিনতাই হওয়া একটি মোবাইল ফোন, ঘড়ি ও নগদ টাকা উদ্ধার হয়। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।