Sunday, 21 July 2024

   01:17:59 AM

logo
logo
আরএমপি ডিবি’র পৃথক অভিযানে চোলাইমদ ও গাঁজা উদ্ধার; গ্রেপ্তার ২

1 month ago

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা ও চন্দ্রিমা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৬৬ লিটার চোলাইমদ ও ৫০০ গ্রাম গাঁজাসহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন সিজার বিশ্বাস (২০) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার বাচ্চুর মোড় খ্রিস্টানপাড়া এলাকার সুনীল বিশ্বাসের ছেলে ও মো: রায়হান (২৯) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মুশরোইল গ্রামের মো: কুরমানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১১ জুন ২০২৪ খ্রিস্টাব্দ রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী চুমকি বিশ্বাসের ভাড়া বাড়িতে এক ব্যক্তি দেশীয় চোলাইমদ বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই সালেকুর রহমান ও তার টিম রাত ১১ টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী চুমকি বিশ্বাসের ভাড়া বাড়িতে অভিযান পরিচালনা করে আসামি সিজার বিশ্বাসকে ৬৬ লিটার চোলাইমদসহ গ্রেপ্তার করে ও অপর মাদক ব্যবসায়ী চুমকি পালিয়ে যায়।

অপরদিকে গত ১০ জুন ২০২৪ সন্ধ্যায় ডিবি পুলিশের অপর টিম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে চন্দ্রিমা থানার মুশরোইল এলাকায় এক ব্যাক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: আ: করিম তালুকদার ও তার টিম সন্ধ্যা ৬ টায় চন্দ্রিমা থানার মুশরোইল এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: রায়হানকে ৬০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।

পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি'র কাশিয়াডাঙ্গা ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।