Sunday, 01 September 2024

   05:44:01 AM

logo
logo
তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় শেষ হলো Rajshahi Tennis Meetup Matches 2024

1 month ago

আরএমপি নিউজ: আন্তর্জাতিক টেনিস দিবস (২০ জুন)-কে স্মরণীয় করে রাখার লক্ষ্যে গত ২৩ জুন ২০২৪ খ্রি. রাজশাহীতে শুরু হয় Rajshahi Tennis Meetup Matches 2024। এই মিটআপ ম্যাচের ফাইনালে ডাবলস্-এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সহ-সভাপতি ও রাজশাহী রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এবং আরএমপি’র উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকী জুটি। তা ছাড়া তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টেনিস খেলায় রানার আপ হন বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সদস্য ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম ও তাঁর পার্টনার।

গত ৭ই জুলাই ২০২৪ খ্রি. বিকাল ৫:০০ টায় রাজশাহী মহানগরীর আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের আয়োজনে Rajshahi Tennis Meetup Matches 2024-এর চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ী ও রানার আপ অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সমাপনী অনুষ্ঠানে ডাবলস্-এর ফাইনালে চ্যাম্পিয়ন টিমের হাতে ক্রেস্ট তুলে দেন Rajshahi Tennis Meetup Matches 2024-এর গ্র্যান্ড ফিনালের প্রধান অতিথি রাজশাহী বিভাগের কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর । তিনি টেনিসের এই ফাইনাল খেলায় উপস্থিত থেকে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপভোগ করেন এবং চ্যাম্পিয়ন ও রানার্স আপ অর্জনকারী টিমের মধ্যে পুরস্কার বিতরণ করেন। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টেনিস খেলা উপহার দেওয়ার জন্য তিনি রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার)-কে জানান আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

টেনিসের এই প্রতিযোগিতাপূর্ণ ফাইনাল খেলায় ডাবলস্-এ রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) ও আরএমপি’র উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকী জুটি ৬-৪, ৬-৪ সেটে বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সদস্য ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম ও তাঁর পার্টনারকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

উল্লেখ্য, গত ২৩শে জুন বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের আয়োজনে রাজশাহী টেনিস মিটআপ ম্যাচ ২০২৪-এর উদ্বোধন করেন  রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)। এতে সর্বমোট ৮ টি টেনিস টিম অংশগ্রহণ করে। টেনিসের এই ম্যাচগুলো আয়োজনে সমন্বয় করেন অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স-এর সাধারণ সম্পাদক মো: এহসানুল হুদা দুলু।