Tuesday, 16 July 2024

   08:55:36 AM

logo
logo
মতিহার থানার অভিযানে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

4 days ago

গ্রেপ্তারকৃত সাজাপ্রাপ্ত আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর মতিহার থানার ধরমপুর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলার এক বছর কারাদণ্ড ও ২ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: আতিকুর রহমান রুবেল রাজশাহী মহানগরীর মতিহার থানার ধরমপুর এলাকার মো: হায়দার আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: আতিকুর রহমান রুবেলের বিরুদ্ধে আরএমপি'র মতিহার থানায় মাদক মামলায় এক বছর কারাদণ্ড ও ২ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা মুলতবি ছিল। আসামিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। গতকাল ১০ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি মো: আতিকুর রহমান রুবেল তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের নেতৃত্বে এসআই সুনিরাম মুরমু ও তাঁর টিম গতকাল ১০ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ রাত সাড়ে ১১ টায় অভিযান পরিচালনা করে আসামি মো: আতিকুর রহমান রুবেলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, আরএমপি'র এসআই সুবাস চন্দ্র বর্মন গত ১৮ ফেব্রুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ রাত ১১ টায় মতিহার থানার মিতা স্টুডিওর মোড় থেকে আসামি মো: আতিকুর রহমান রুবেলকে ১৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন। এসআই সুবাস চন্দ্র বর্মন আসামি মো: আতিকুর রহমান রুবেলের বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্তকারী অফিসার তদন্ত শেষে আসামি মো: আতিকুর রহমান রুবেলের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেন।

বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি মো: আতিকুর রহমান রুবেলকে এ সাজা প্রদান করেন।