Tuesday, 16 July 2024

   08:41:00 AM

logo
logo
দামকুড়া থানার পৃথক অভিযানে দুই সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

2 days ago

গ্রেপ্তারকৃত সাজাপ্রাপ্ত আসামিরা

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর দামকুড়া থানার ভিমের ডাইং গ্রামে অভিযান পরিচালনা করে ১ লক্ষ টাকা অর্থদণ্ডপ্রাপ্ত ও ৩ মাসের সাজাপ্রাপ্ত এক আসামি এবং ভাবকি মধুপুর এলাকার ৩ মাসের সাজাপ্রাপ্ত অপর এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র দামকুড়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: তরিকুল ইসলাম চুন্নু ও মো: সোহেল রানা। মো: তরিকুল ইসলাম রাজশাহী মহানগরীর দামকুড়া থানার ভিমের ডাইং গ্রামের মৃত এমাজ উদ্দিনের ছেলে এবং মো: সোহেল রানা ভাবকি মধুপুর গ্রামের মো: মজিদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: তরিকুলের বিরুদ্ধে রাজশাহী’র আদালতের মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত ও ১ লক্ষ টাকা অর্থদণ্ডপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানা আরএমপি'র দামকুড়া থানায় মুলতবি ছিল। আসামি মো: তরিকুলকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে দামকুড়া থানা পুলিশ। গতকাল ১২ জুলাই ২০২৪ ভোরে তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আসামি মো: তরিকুল দামকুাড়া থানার ভিমের ডাইং এলাকায় তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে দামকুড়া থানার অফিসার ইনচার্জ মো: মইনুল বাশারের দিকনির্দেশনায় এসআই এটিএম আশেকুল ইসলাম ও তাঁর টিম গতকাল ভোর ৫ টায় অভিযান পরিচালনা করে আসামি মো: তরিকুলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

অপরদিকে দামকুড়া থানার অপর একটি টিম রাত ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আসামি মো: সোহেল রানা ভাবকি মধুপুর গ্রামে তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে দামকুড়া থানার অফিসার ইনচার্জ মো: মইনুল বাশারের দিকনির্দেশনায় এএসআই মো:  নওসাদ আলী আসামি মো: সোহেল রানাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।