Tuesday, 16 July 2024

   08:52:28 AM

logo
logo
বেলপুকুর থানার অভিযানে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

1 day ago

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার দোমাদী এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধর্ষককে গ্রেপ্তার করেছে আরএমপি'র বেলপুকুর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: রকি (২৮) রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার দোমাদী গ্রামের মো: জাকারিয়ার ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার দোমাদী গ্রামের ভুক্তভোগী কিশোরী আসামি রকিবের প্রতিবেশী। গত তিন সপ্তাহ যাবত আসামি ঐ কিশোরীকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। গত ১২ জুলাই ২০২৪ সন্ধ্যা সাড়ে ৬ টায় আসামি মোবাইল ফোনের মাধ্যমে কৌশলে ভুক্তভোগী কিশোরীকে ডেকে নিয়ে আসে। এরপর সন্ধ্যা ৭ টায় বেলপুকুর থানার দোমাদী এলাকার একটি পাটের ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের শিকার ঐ কিশোরীর বাবার এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে আরএমপি'র বেলপুকুর থানায় একটি মামলা রুজু হয়।

মামলা রুজুর পরবর্তীতে আরএমপি মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে বেলপুকুর থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন।

বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মো: মামুনুর রশিদের দিকনির্দেশনায় এসআই মো: আকতার হোসেন ও তার টিম আজ ১৪ জুলাই ২০২৪ সকাল ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি রকিকে বেলপুকুর থানার বাঁশপুকুরিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে।

আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।