Tuesday, 16 July 2024

   05:59:02 PM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে গাঁজা উদ্ধার; গ্রেপ্তার ২

2 hours ago

উদ্ধারকৃত গাঁজাসহ গ্রেপ্তারকৃত আসামি

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার মাস্টারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন  মো: জামিল হোসেন (৩০) ও মো: রাসেল আলী (২৬)। জামিল রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার জোতভাগিরতপুর এলাকার মো: জামাল উদ্দীনের ছেলে ও রাসেল একই এলাকার মো: দেলোয়ার হোসেনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৫ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার মাস্টারপাড়া  এলাকায় দুই জন ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মিঠুন সরকার ও তাঁর টিম রাত সোয়া ১২ টায় বোয়ালিয়া থানার মাস্টারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি জামিল ও রাসেলকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একে অপরের সহযোগিতায় দীর্ঘদিন যাবত গাঁজা ব্যবসা করে আসছে। উক্ত গাঁজা গুলো আসামি জামিল বিক্রয়ের জন্য তার কাছে রেখেছিলো এবং আসামি রাসেল উক্ত গাঁজা বিক্রয় কাজে সহায়তা করার জন্য তার সঙ্গে ছিল।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি'র বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।