Thursday, 18 July 2024

   06:26:43 PM

logo
logo
আরএমপি’র ভিকটিম সাপোর্ট সেন্টারের স্টিয়ারিং কমিটি’র সভা অনুষ্ঠিত

1 hour ago

আরএমপি নিউজ:  রাজশাহী মহানগরীতে আরএমপি’র ভিকটিম সাপোর্ট সেন্টারের স্টিয়ারিং কমিটি’র ২৫তম সভা অনুষ্ঠিত হয়েছে।

আরএমপি সদরদপ্তরে এসভা অনুষ্ঠিত হয়। সহিংসতার শিকার নারী ও শিশুদের সবধরণের আইনগত সেবা, চিকিৎসা সেবা ও কাউন্সিলিং সেবা উন্নতকরণ ও সহিংসতা নিরসন এ সভা লক্ষ্য।

আজ ১৮ জুলাই ২০২৪ খিস্টাব্দ পৌনে ১ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে আরএমপি’র ভিকটিম সাপোর্ট সেন্টার স্টিয়ারিং কমিটির ২৫ তম সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (সদর) মো: সাইফউদ্দীন শাহীন।

সভায় উপ-পুলিশ কমিশনার ভিকটিম সাপোর্ট সেন্টার, আরএমপি, রাজশাহী এবং ৮টি এনজিও প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিগণের সাথে মতবিনিময় করেন। এসময় সভায় তিনি বলেন, সহিংসতার শিকার নারী ও শিশুদের সবধরনের আইনগত সেবা, চিকিৎসা সেবা ও কাউন্সিলিং সেবা প্রদান করা ভিকটিম সার্পোট সেন্টারের উদ্দেশ্য। ডিসেম্বর ২০২৩ হতে জুন ২০২৪ পর্যন্ত সর্বমোট ১২১ জন নারী ও শিশুকে বিভিন্ন ধরনের সেবা দেওয়া হয়েছে। ভিকটিম সার্পোট সেন্টারের কার্যক্রমের প্রসার ঘটাতে হবে। সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠানের সাথে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে তিনি তাঁর বক্তব্য শেষ করে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) সাবিনা ইয়াসমিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) হেলেনা আকতারসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং ৮ টি এনজিও-এর প্রতিনিধিবৃন্দ।