Sunday, 01 September 2024

   07:27:29 AM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে গাঁজা উদ্ধার; গ্রেপ্তার ২

1 month ago

উদ্ধারকৃত ১ কেজি গাঁজাসহ গ্রেপ্তারকৃত আসামিরা

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার রামচন্দ্রপুর হাদির মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: নাজমুল হাসান রাব্বি (২৬) ও মো: আবুল হাসান (২৩)। নাজমুল হাসান রাব্বি কুমিল্লা জেলার কুমিল্লা সদর দক্ষিণ থানার ভুলিয়ারা এলাকার মৃত মন্তাজ উদ্দিনের ছেলে ও আবুল হাসান একই এলাকার মো: আব্দুল মালেকের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া মডেল থানার রামচন্দ্রপুর হাদির মোড় এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: মিজানুর রহমান সরকার ও তাঁর টিম গতকাল ২৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ দিবাগত রাত সোয়া ১ টায় বোয়ালিয়া মডেল থানার রামচন্দ্রপুর হাদির মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামি নাজমুল হাসান রাব্বি ও আবুল হাসানকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা জানায়, গাঁজা গুলো বিক্রয়ের জন্য তাদের কাছে রেখেছিলো। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগশাজসে গাঁজা কুমিল্লা থেকে নিয়ে রাজশাহী মহানগরীর মাদক ব্যবসায়ীর কাছে বিক্রয় করে আসছে। 

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি'র বোয়ালিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।