Tuesday, 17 September 2024

   08:21:12 PM

logo
logo
রাজশাহী মহানগরীর ৯ থানায় নতুন ওসির পদায়ন

2 hours ago

আরএমপি নিউজ : রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) ১২ থানার মধ্যে ৯ থানায় নতুন ওসি পদায়ন ও ২ থানার ওসি রদবদল করা হয়েছে। এছাড়াও গোয়েন্দা শাখায় (ডিবি) এবং মেট্রোকোর্ট-সহ সব মিলিয়ে ১৫ জন পুলিশ পরিদর্শককে রদবদল করা হয়েছে।

ওসিদের পদায়ন ও রদবদলের অফিস আদেশ অবিলম্বে কার্যকর হবে। এছাড়া এ অফিস আদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে বলেও জানানো হয়েছে।

আজ ১৭ সেপ্টেম্বর ২৪ খ্রিস্টাব্দ আরএমপি’র পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান কর্তৃক স্বাক্ষরিত এক আদেশে এই পদায়ন ও বদলি করা হয়।  

বদলি আদেশে মো: মেহেদী মাসুদকে অফিসার ইনচার্জ হিসেবে বোয়ালিয়া মডেল থানায়, মো: আশরাফুল ইসলামকে অফিসার ইনচার্জ হিসেবে রাজপাড়া থানায়, মো: মতিয়ার রহমানকে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ হিসেবে, মো: আব্দুল মালেককে মতিহার থানার অফিসার ইনচার্জ হিসেবে, আব্দুল মতিনকে কাটাখালী থানার অফিসার ইনচার্জ হিসেবে, মো: মাহবুব আলমকে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ হিসেবে, মো: মনিরুল ইসলামকে পবা থানার অফিসার ইনচার্জ হিসেবে, মো: কামাল হোসেনকে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হিসেবে ও মো: হাসানুজ্জামানকে কর্ণহার থানার অফিসার ইনচার্জ হিসেবে পদায়ন করা হয়েছে। এছাড়াও বোয়ালিয়া মডেল থানার বর্তমান অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজকে ও পবা থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর আলমকে মেট্রোকোর্ট, আরএমপি, রাজশাহীতে এবং রাজপাড়া থানার অফিসার ইনচার্জ মো: মশিউর রহমানকে নগর বিশেষ শাখা, আরএমপিতে বদলি করা হয়েছে। একই আদেশে নগর বিশেষ শাখার পুলিশ পরিদর্শক মো: কামরুল ইসলাম ও মো: আব্দুল আলীমকে গোয়েন্দা শাখা, আরএমপিতে বদলি করা হয়েছে এবং মো: মঞ্জুরুল কবিরকে নগর বিশেষ শাখা, আরএমপি, রাজশাহীতে বদলি করা হয়েছে।