Wednesday, 17 July 2024

   06:12:57 PM

logo
logo
আসাদুজ্জামান নূর করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

3 years ago

আরএমপি নিউজ: অভিনেতা ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়েছেন।

এই তথ্য নিশ্চিত করেছেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ। তিনি জানান, বৃহস্পতিবার রাতে আসাদুজ্জামান নূরের কোভিড-১৯ পরীক্ষা ফল পজিটিভ এসেছে।

বর্তমানে তাঁর শারীরিক অবস্থা ভালো। সাধারণ কাশি, সর্দি এবং হালকা জ্বর ছাড়া অন্য কোনো শারীরিক সমস্যা নেই। তবে বয়স এবং অন্যান্য বিষয় বিবেচনা করে চিকিৎসকের পরামর্শে অনুযায়ী হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

আসাদুজ্জামান নূরের অভিনয় জীবনের শুরু হয় ১৯৭২ সালে ‘নাগরিক‘  নাট্যদলের মাধ্যমে। এই নাট্যদলের ১৫টি নাটকে তিনি ৬০০ বারের বেশি অভিনয় করেছেন। অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন টেলিভিশন ও সিনেমার দর্শকদেরও। টেলিভিশনে তাঁর উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে ‘এইসব দিনরাত্রি’ (১৯৮৫), ‘অয়োময়’ (১৯৮৮), ‘কোথাও কেউ নেই’ (১৯৯০), ‘আজ রবিবার’ (১৯৯৯) ও ‘সমুদ্র বিলাস প্রাইভেট লিমিটেড’ (১৯৯৯)। রেডিওতে প্রচারিত তাঁর নাটকের সংখ্যা অর্ধশতাধিক। টেলিভিশনের পাশাপাশি তিনি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো ‘শঙ্খনীল কারাগার’ (১৯৯২) ও ‘আগুনের পরশমণি’ (১৯৯৪)।

৭৪ বছর বয়সী আসাদুজ্জামান নূর নীলফামারী-২ আসনের সংসদ সদস্য। বর্তমানে তিনি সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য।