Saturday, 15 June 2024

   03:59:13 PM

logo
logo
ভারতীয় কোরিওগ্রাফার রেমো ডি’সুজা আইসিইউতে

3 years ago

আরএমপি নিউজ: ভারতের জনপ্রিয় ড্যান্স কোরিওগ্রাফার রেমো ডি’সুজা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তিনি মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

রেমোর স্ত্রী তাঁর সর্বশেষ শারীরিক অবস্থা জানিয়ে বলেন, এ মুহূর্তে তিনি আইসিইউতে রয়েছেন। রেমোর হৃদ্যন্ত্রের একটা ব্লকেজ রয়েছে তাই এনজিওগ্রাফি করা হয়েছে। আগামী ২৪ ঘণ্টা চিকিৎসকেরা তাঁকে পর্যবেক্ষণ করবেন।

রেমো বলিউডের একজন জনপ্রিয় কোরিওগ্রাফার। তিনি বাজিরাও মাস্তানি সিনেমার দেওয়ানি মাস্তানির গানের জন্য ৬৩তম জাতীয় চলচ্চিত্র পুরষ্কারে সেরা কোরিওগ্রাফির পুরষ্কার পেয়েছিলেন। এছাড়াও বলিউডের প্রথম সারির কোরিওগ্রাফার রেমো ‘কিক’, ‘জিরো’, ‘বজরঙ্গী ভাইজান’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র মতো সফল ছবিতে কোরিওগ্রাফি করেছেন তিনি।

তিনি স্ট্রিট ডান্সার থ্রিডি, এবিসিডি, এবিসিডি টু, ফ্লাইং জাটের মতো বলিউড ছবি পরিচালনা করেছেন। তার পরিচালিত সর্বশেষ সিনেমা স্ট্রিট ডান্সার থ্রিডিতে অভিনয় করেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। সিনেমাটি সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল এবং বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল।

তিনি ডান্স বিষয়ক রিয়েলিটি শো ডান্স প্লাস, ডান্স ইন্ডিয়া ডান্স এবং ঝালক দিখলা জায়ের বিচারকের দায়িত্ব পালন করেছেন।