Monday, 25 October 2021

   01:28:28 AM

logo
logo
সিনেমা মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয়!

6 months ago

সিনেমার মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয় করেছে ভারতীয় সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘আরআরআর’ বা ‘থ্রি আর’! ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এসএস রাজামৌলি নিয়ে এই নতুন সিনেমা তৈরি করা হয়েছে। মুক্তির আগেই যেহেতু এতটাকা আয় করেছে সিনেমাটি সেহেতু বলা যাচ্ছে ‘থ্রি আর’ বলিউড বক্স অফিসের সকল রেকর্ড নিজের করে নিবে।

সিনেমাটি মুক্তির আগেই বেশ মধুর সমস্যার সম্মুখীন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। সিনেমার অবমুক্তির বাকি আরও মাসখানেক। এর আগেই নানা ওটিটি প্ল্যাটফরম এবং ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠানের কাছে দারুণ চাহিদা তৈরি করেছে ‘আরআরআর’। এর জেরে মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয় ঘরে তুলে নিল ছবিটি। 

জানা গেছে, পেন স্টুডিওর কাছে বিক্রি হয়েছে সিনেমাটির সম্প্রচার এবং মিউজিক স্বত্ব। ভারতীয় গণমাধ্যমের বেশ কিছু প্রতিবেদন থেকে জানা যায়, ‘আরআরআর’-এর সম্প্রচার স্বত্ব এবং মিউজিক রাইটস মিলে পেন স্টুডওর কাছে বিক্রয় করা হয়েছে ৯০০ কোটি রুপিতে। এর মধ্যে শুধু সিনেমাটির ভারতের প্রেক্ষাগৃহগুলোতে সম্প্রচার স্বত্বই বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে। পাশাপাশি ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব আরো ৩০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে গানের স্বত্ব।

একঝাঁক তারকা নিয়ে তৈরি হচ্ছে ‘ট্রিপল আর’। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকারা।