Thursday, 23 September 2021

   01:01:08 PM

logo
logo
প্রথমবারের মতো গুপ্তচরের বায়োপিকে সালমান

2 months ago

গত কয়েক বছরে অনেক বায়োপিক তৈরি হয়েছে বলিউডে। এর মধ্যে অনেক ছবি সুপারহিটও হয়েছে। বলিউড সুপারস্টার আমির খান, হৃত্বিক রোশান, রণবীর সিং, কঙ্গনা রানওয়াত, সুশান্ত সিং রাজপুতসহ আরও অনেককে বায়োপিক ছবিতে অভিনয় করতে দেখা গেলেও সুপারস্টার সালমন খানকে এমন কোনো ছবিতে দেখা যায়নি। তবে এবার সালমানকে দেখা যাবে এমনই এক বায়োপিক ছবিতে।

রাজকুমার গুপ্তার বায়োপিক এক ছবিতে কাজ করতে চলেছেন তিনি। বায়োপিকটি হবে অ্যাকশন-থ্রিলার ঘরানার। শোনা যাচ্ছে, ভারতীয় গুপ্তচর রবীন্দ্র কৌশিকের জীবনী নিয়ে ছবির কাহিনি আবর্তিত হয়েছে।

‘ব্ল্যাক টাইগার’ নামে পরিচিত রবীন্দ্র কৌশিককে ভারতের অন্যতম শ্রেষ্ঠ গুপ্তচর ধরা হয়। রুপালি পর্দায় তার চরিত্র ফুটিয়ে তুলবেন সালমান।

সংশ্লিষ্ট সূত্রের খবর অনুযায়ী, নাটকীয় থ্রিলার নিয়ে তৈরি হবে ছবিটি। এর আগে ছবিটার নাম ‘ব্ল্যাক টাইগার’ হবে বলে শোনা যাচ্ছিল। কিন্তু এই নাম বাদ নিয়ে আপাতত ছবির জন্য নতুন নাম থুঁজছেন নির্মাতারা। গত শতাব্দীর সাত ও আট দশকের ভারতকে ফুটিয়ে তোলা হবে ছবিতে। যদি এই জল্পনা সত্যি হয়, তাহলে ‘এক থা টাইগার’-এর পরে ফের এক জমজমাট স্পাই থ্রিলারে দেখা যাবে সালমনকে।

তবে এখনও এই ছবির ব্যাপারে সালমন কিংবা ছবির নির্মাতা বা পরিচালক কেউই খোলাখুলি কিছু জানাননি। সামনেই সালমানের ‘টাইগার থ্রি’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে তার সঙ্গে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাসমি। এছাড়াও ‘কিক ২’ এবং ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতেও দেখা যাবে তাকে।