Saturday, 07 September 2024

   05:20:47 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি’র অভিযানে ১ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

2 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ১ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামী হলো মোঃ রহিজ উদ্দিন(৫২)। সে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার হরিয়ান পূর্বপাড়া গ্রামের মৃত সাধু মন্ডলের ছেলে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ২২ নভেম্বর ২০২১ বিকেল ৩ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ রেজাউল হাসান, এসআই মোঃ রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাটাখালী থানার হরিয়ান পূর্বপাড়া এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৪ টায় কাটাখালী থানার হরিয়ান পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রহিজ উদ্দিনকে আটক করে এসময় অপর আসামী কৌশলে পালিয়ে যায়।গ্রেফতারকৃত আসামীর কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার হয়।

পলাতক আসামীর বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।