Sunday, 21 July 2024

   03:28:09 PM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ৯ জুয়ারি আটক; জুয়ার সরঞ্জামাদি উদ্ধার

2 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে নগদ অর্থ  ও তাসসহ ৯ জুয়ারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামীরা হলো মোঃ আনোয়ার হোসেন বাপ্পী(৩৬), মোঃ সাজ্জাদ হোসেন(৩৫), মোঃ মোশারফ আলী(৩৭), মোঃ রাজু(৪০), মোঃ কুরবান আলী(৪২), মোঃ কাজু মোল্লা(৪৫), মোঃ মামুন মোল্লা(৩৬), মোঃ আশরাফুল ইসলাম(৩৭) ও মোঃ রাজীব মোল্লা(৩৫) ।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৩ ফেব্রুয়ারি ২০২২ রাত পৌনে ১২ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ রেজাউল হাসান, এসআই মোঃ রবিউল ইসলাম ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শাহমখদুম থানার শাহমখদুম থানা মোড় এলাকা হতে জুয়া খেলা অবস্থায় ৯ জনকে আটক করে। এ সময় আসামীদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশনায় রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে।