Sunday, 21 July 2024

   01:26:07 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশের অভিযানে অর্ধ কোটি টাকার হেরোইন উদ্ধার; গ্রেফতার ৪

2 years ago

ডিবি পুলিশ এর অভিযানে অর্ধ কোটি টাকার হেরোইন উদ্ধার; গ্রেফতার ৪

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরী'র কাশিয়াডাঙ্গা মোড়ে গত সোমবার রাতে একটি ট্রাক তল্লাশী করে অর্ধকোটি টাকা মূল্যের ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই ঘটনায় সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের ৪ সদস্যকে আটক করে ট্রাকটি জব্দ করেছে।

গ্রেফতারকৃত আসামী হলো রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাদারপুর গ্রামের মোঃ আনারুল ইসলামের ছেলে মোঃ মামুন অর রশিদ (২২), মোঃ রেজাউলের ছেলে মোঃ ইসাহাক আলী (৩০), দিগ্রাম ঘন্টি গ্রামের মোঃ আলতাব হোসেনের ছেলে লাল মোহাম্মদ (৪৪) ও দিগ্রাম লাইনপাড়ার মোঃ শরিফুল ইসলামের ছেলে মোঃ আরমান আলী(১৯)।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল জানান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, মোহাঃ আব্দুর রহমান ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানার দোশর মন্ডলের মোড় হতে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য আসামী মোঃ মামুন আর রশিদকে আটক করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় আজ ৮ মার্চ  রাত  (৭ মার্চ  দিনগত)দেড় টায় ডিবি পুলিশের ঐ টিম কাশিয়াডাঙ্গা মোড়ে অভিযান চালিয়ে একটি ট্রাক তল্লাশী করে চালকের আসন হতে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় অর্ধকোটি টাকা। এ ঘটনায় ট্রাক চালক লাল মোহাম্মদ ও তার সহকারি মোঃ আরমান আলীকে আটক করে। অভিযানের সময় হেরোইন বহনকারী ট্রাকটি জব্দ করা হয়েছে।

পরবর্তীতে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা মোঃ ইসাহাক আলীকে তার গোদাগাড়ীর বাড়ী থেকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া মাদক ব্যবাসায়ীরা জানায়, তারা দীর্ঘদিন ধরে গোদাগাড়ী থেকে দেশের বিভিন্ন স্থানে  হেরোইন সরবরাহ করতো।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মহানগর এলাকাকে চোরাচালান ও মাদক মুক্ত করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদক বিরোধী  অভিযান অব্যাহত থাকবে।