Sunday, 21 July 2024

   11:27:23 AM

logo
logo
৯৯৯ এর কল পেয়ে রাজশাহী মহানগরীতে ২ ডাকাত গ্রেফতার; মালামালসহ ট্রাক উদ্ধার

2 years ago

৯৯৯ এর কল পেয়ে রাজশাহী মহানগরীতে ২ ডাকাত গ্রেফতার; মালামালসহ ট্রাক উদ্ধার

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ৯৯৯ এর কল পেয়ে গমের ভূসি ভর্তি ট্রাকসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে আরএমপি'র এয়ারপোর্ট থানা পুলিশ । 
 
গ্রেফতারকৃতরা হলো জয়পুরহাট জেরার পাঁচবিবি থানার আটাপুর(উচাই) গ্রামের মোঃ মোফাজ্জল মিস্ত্রির ছেলে মোঃ সুলতান মিয়া (২৯) ও পাবনা জেলার ঈশ্বরদী থানার চর রূপপুর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে মোঃ লিটন হোসেন (৩৯)। 

ঘটনা সূত্রে জানা যায়, গত ৩০ মার্চ ২০২২ এয়ারপোর্ট থানার ডিউটি অফিসার ৯৯৯ এর একটি কলের মাধ্যমে জানতে পারেন, দুই ডাকাত জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার কুসুমশহর গ্রাম হতে গমের ভুসি ভর্তি একটি ট্রাক ডাকাতি করে নওগাঁর হয়ে রাজশাহী শহরের দিকে আসছে। 


উক্ত সংবাদের প্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধায়নে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মশিউর রহমানের নেতৃত্বে এসআই রাধা রমন ভৌমিক ও তার রাত্রীকালীন টহল টিম সেদিন সকাল ৬ হতে এয়ারপোর্ট থানার বায়া মোড়ে ট্রাকসহ ডাকাতদের ধরতে চেকপোস্ট স্থাপন করেন। কিছুক্ষণের মধ্যে দ্রুত গতিতে সন্দেহজনক ট্রাকটিকে আসতে দেখে দাঁড়ানোর সংকেত দেয়। সংকেত পেয়ে ট্রাক চালক রাস্তার পাশে দাঁড় করিয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ সুলতান মিয়া ও মোঃ লিটন হোসেনকে আটক করেন। 

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং তাদের আরো ৮-৯ সহযোগি রয়েছে বলে জানায়।  

পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।