Friday, 19 April 2024

   01:54:46 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি'র অভিযানে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার; গ্রেফতার ২

1 year ago

১ হাজার পিস ইয়াবা-সহ দুই ইয়াবা ব্যবসায়ী

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীতে ১ হাজার পিস ইয়াবা-সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার বালুটুংঙ্গি গ্রামের মৃত আলী মোহাম্মদের ছেলে মোহা: আহাদুজ্জামান(৩৭) ও ঘাইবাড়ি গ্রামের মৃত মুজরুল ইসলামের ছেলে মো: নুরুল ইসলাম(৩৭)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৬ মে ২০২২ সন্ধ্যা সাড়ে ৭ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ  কমিশনার জনাব মো: আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মো: আশিক ইকবাল, এসআই মো: শাকিল হুদা জনি ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, অভিনব কায়দায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মিষ্টির প্যাকেটে খেজুর আকৃতি দিয়ে ইয়াবা চট্টগ্রামের আন্দরকিল্লা হয়ে বোয়ালিয়া মডেল থানার উপশহর এলাকায় আসছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যায় ঘটনাস্থল থেকে আসামি আহাদুজ্জামান ও নুরুল ইসলামকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১ হাজর পিস ইয়াবা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।