Wednesday, 29 June 2022

   12:19:55 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধার; আটক ২

1 month ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ-সহ দুইজনকে আটক করেছে আরএমপি ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ব্যাংক পাড়া এলাকার মো: বেলাল উদ্দিনের ছেলে মো: জিয়াউর রহমান জুয়েল(৪২) ও পাবনা জেলার সাথিয়া থানার চর মাছখালী গ্রামের মোঃ ওহেদ আলীর ছেলে মো: ওমর ফারুক(৩৩) সে রাজপাড়া থানার আলীগঞ্জ আকসানগর এলাকার বাসিন্দা ।

ঘটনাসূত্রে জানা যায়, গতকাল ১৯ মে ২০২২ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, জনাব মো: আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মীর্জা মো: আব্দুস ছালাম, এসআই মো: রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ায় এক দোকানে বিভিন্ন প্রকার ভেজাল পানীয় ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ বিক্রি করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সাড়ে ১০ টায় হড়গ্রাম নতুনপাড়ায় দোকানী ওমর ফারুক ও জুয়েলকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানায়, ভেজাল পানীয় ও সিরাপ গুলি মো: বেলাল ও মো: রাজ আহম্মেদ রনির কাছ থেকে সংগ্রহ করে বিক্রি করতো।

পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।