Wednesday, 29 June 2022

   11:51:37 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ছিনতাইকারী আটক; ছিনতাইকৃত মালামাল উদ্ধার ও মোটরসাইকেল জব্দ

1 month ago

ছিনতাইকৃত মালামাল-সহ আসামী

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে এক কুখ্যাত ছিনতাইকারীকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় আসামীর কাছ থেকে ছিনতাইকৃত ভ্যানেটি ব্যাগ ও টাকা উদ্ধার হয় এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে।

গ্রেফতারকৃত মো: আব্দুল ওয়াদুদ বুলবুল (৩৫) রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার নওদাপাড়া হাটের মৃত আ: হামিদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর মতিহার থানা এলাকার রোকেয়া (ছদ্মনাম) গত ২১ মে ২০২২ দুপুরে তার বান্ধবী-সহ রিক্সাযোগে সাহেব বাজার যাচ্ছিলো। দুপুর আড়াই টায় তারা গৌরহাঙ্গা মোড়ে ডালাস রেস্টুরেন্টের সামনে পৌঁছামাত্র পিছন থেকে মোটরসাইকেলে লাল রংয়ের পাঞ্জাবী ও লুঙ্গি পরিহিত এক ব্যক্তি রোকেয়ার ভ্যানিটি ব্যাগ জোরপূর্বক ছিনিয়ে নিয়ে দ্রুত গতিতে ষষ্ঠিতলা নিউমার্কেটের দিকে চলে যায়। ভ্যানেটি ব্যাগে তার একটি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৫০০ টাকা-সহ প্রয়োজনীয় কাগজপত্র ছিল। রোকেয়ার উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজুর পর উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মো: সাজিদ হোসেনের তত্ত্বাবধানে বোয়ালিয়া মডেল থানা পুলিশ আসামির নাম ঠিকানা ও অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে আরএমপি সাইবার ক্রাইম ইউনিটে তথ্য প্রযুক্তির সহায়তায় ও ভিডিও ফুটেজ পর্যালোচনায় আসামি শনাক্ত করে। এরপর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মো: মাজহারুল ইসলামের নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) জনাব মো: আ: লতিফ শাহের নির্দেশনায় এসআই মো: মোতালেব হোসেন ও তার টিম গতকাল ২১ মে ২০২২ রাত সাড়ে ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানাধীন লক্ষীপুর মোড় এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত ছিনতাইকারী মো: আব্দুল ওয়াদুদ বুলবুলকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামির দেওয়া তথ্যমতে রাজপাড়া থানার মাদ্রাসা মাঠের দক্ষিণ পার্শ্বে পাবলিক লাইব্রেরীর সামনের ড্রেনের ভিতর হতে রোকেয়ার ছিনতাইকৃত ভ্যানেটি ব্যাগ উদ্ধার হয়। এছাড়াও আসামির বাড়ী হতে ছিনতাইকৃত টাকা উদ্ধার হয় এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।