Thursday, 05 September 2024

   07:20:12 PM

logo
logo
বৃদ্ধ শাহজালালের পরিবারের সন্ধান চায় পুনাক

2 years ago

সত্তরোর্ধ্ব বৃদ্ধ শাহজালাল। পাঁচ দিন ধরে পড়েছিলেন যশোর শহরের রেলগেট এলাকায় সড়কের পাশের ফুটপাতে। শরীরে পচন ধরেছে, দুর্গন্ধ ছড়িয়ে পড়ছে চারদিকে। অজ্ঞাত পরিচয় এ বৃদ্ধের করুণ অবস্থার খবর পত্রিকায় বের হয়। খবরটি নজরে আসে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী জীশান মীর্জার। তিনি ওই বৃদ্ধ সম্পর্কে খোঁজখবর নেয়ার জন্য যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারকে অনুরোধ করেন। যশোরের পুলিশ সুপার মৃত্যুপথযাত্রী বৃদ্ধকে উদ্ধারের ব্যবস্থা নেন, ভর্তি করান স্থানীয় হাসপাতালে। পরে পুনাক সভানেত্রীর ব্যবস্থাপনায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

পুনাক সভানেত্রীর উদ্যোগে ওই বৃদ্ধকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। তাকে খাওয়ানো ও দেখাশোনার জন্য একজন লোক রাখা হয়। পরবর্তীতে শারিরীক অবস্থা বিবেচনায় তাকে শেরেবাংলানগরের জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন শাহজালালের শারিরীক অবস্থা উন্নতির দিকে।

শাহজালাল ফিরতে চায় পরিবারের কাছে; কিন্তু প্রকৃতির নির্মমতায় সে এখন তার ঠিকানা মনে করতে পারে না। পুনাক সভানেত্রী জীশান মীর্জার উদ্যোগে চিকিৎসা পাওয়া শাহজালালের পরিবারের সন্ধান চায় পুনাকও। যদি কেউ তাকে চিনতে পারেন বা তার পরিবারের সন্ধান পান তবে অনুগ্রহপূর্বক আমাদেরকে জানান।

আপনার ও আমাদের সহযোগিতায় শাহজালাল খুঁজে পাক তার প্রিয়তম স্বজনদের- এটাই একান্ত প্রত্যাশা।