Sunday, 14 August 2022

   04:01:54 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি'র অভিযানে ট্যাপেন্টাডল, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার; গ্রেফতার ১

1 month ago

মাদকদ্রব্য-সহ গ্রেফতারকৃত আসামী

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীতে ৭ লক্ষ টাকা মূল্যের ২৮৫০ পিস ট্যাপেন্টাডল, ৬০০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেন্সিডিল-সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মো: রুবেল (৩১), সে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার বসড়ি হাড়ুপুরে মো: রফিকুল ইসলামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৬ জুন ২০২২ রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মো: আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মো: মশিয়ার রহমান, এসআই এ.এস.এম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ গুড়িপাড়া চালনা সাকো তিন রাস্তার মোড় দিয়ে একজন ব্যক্তি মাদকদ্রব্য-সহ রাজশাহী শহরের দিকে আসবে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বর্ণিত স্থানে অবস্থান নেয়। রাত সাড়ে ১১ টায় সেখানে আসামি মো: রুবেলকে হাতে দু্টি শপিং ব্যাগ-সহ আসতে দেখে আটক করেন। এসময় তল্লাশী করে তার কাছ থেকে ৭ লক্ষ টাকা মূল্যের ২৮৫০ পিস ট্যাপেন্টাডল, ৬০০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে উক্ত মাদকদ্রব্য গুলি বিক্রয়ের উদ্দেশ্যে রাজশাহী শহরে নিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।