Sunday, 14 August 2022

   04:19:24 PM

logo
logo
আরএমপি'র শীর্ষ ৬ কর্মকর্তার বিদায় সংবর্ধনা

2 weeks ago

আরএমপি'র শীর্ষ ৬ কর্মকর্তার বিদায় সংবর্ধনা

আরএমপি নিউজঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের দুই জন অতিরিক্ত পুলিশ কমিশনার ও চার জন সদ্য অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের বদলিজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে আরএমপি।

আজ বৃহস্পতিবার ২৮ জুলাই ২০২২ বিকেল ৪ টায় আরএমপি পুলিশ লাইন্স কনফারেন্স রুমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি'র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক মহোদয়। 

এসময় পুলিশ কমিশনার মহোদয় বিদায়ী কর্মকর্তাদের আরএমপির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননাসূচক ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন । 
বিদায়ী কর্মকর্তারা হলেন, জনাব মো: সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন), জনাব মো: মজিদ আলী বিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস)। এছাড়া অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত জনাব মো: রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর), জনাব মো: সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার  (বোয়ালিয়া), জনাব এ এফ এম আনজুমান কালাম, বিপিএম (বার), বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) এবং জনাব মুহাম্মদ সাইফুল ইসলাম,  উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম)।


বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, বিদায়ী কর্মকর্তারা অত্যন্ত প্রত্যয়ী ও আত্মবিশ্বাসী। তারা মেধা ও শ্রম দিয়ে আরএমপি’র সেবা নগরবাসীর দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। তিনি আরও বলেন বিদায়ীদের বদলী ও পদোন্নতি নতুন উদ্যমে দেশ সেবায় বিশেষ ভূমিকা রাখবে। এছাড়াও তিনি বিদায়ী অতিথিদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে নতুন কর্মস্থলেও সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিভিন্ন পদ মর্যাদার সহকর্মীরা বিদায়ী কর্মকর্তাদের সাথে কাজ করার অভিজ্ঞতা নিয়ে স্মৃতিচারণ করেন এবং তাঁদের পরবর্তী কর্মস্থলের সাফল্য কামনা করেন। 

বিদায়ী অতিথিরা আরএমপিতে কর্মময় জীবন অতিবাহিত করার স্মৃতি ও অনুভূতি ব্যক্ত করেন। সেই সাথে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার মহোদয়ের নেতৃত্বে কাজের অনুপ্রেরণা ও অভিজ্ঞতার কথা বক্তব্যে তুলে ধরেন।

 

এসময় উপস্থিত ছিলেন, জনাব মো: সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক), জনাব মো: মনিরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (মতিহার), জনাব অনির্বান চাকমা,  উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), জনাব মো: আরেফিন জুয়েল, উপ-পুলিশ কমিশনার (ডিবি) ও ঊর্ধ্বতন কর্মকর্তাগণ-সহ আরএমপি'র সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ।