Tuesday, 27 September 2022

   02:02:12 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি'র পৃথক অভিযানে ১৬ কেজি গাঁজাসহ ৪ ব্যক্তি আটক; প্রাইভেট কার জব্দ

1 month ago

১০ কেজি গাঁজা-সহ আটককৃত আসামি

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে পৃথক দুটি অভিযানে ১৬ কেজি গাঁজা-সহ ৪ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় গাঁজা বহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার দুলালপুর পশ্চিমপাড়ার মৃত চাঁন মিয়ার ছেলে মো: ইকতিয়ার উদ্দিন (৩৯), রাজশাহী মহানগরীর কর্ণহার থানার স্বরমংলার ইয়ার মোহাম্মদের ছেলে মো: কামাল হোসেন (৫০) ও একই এলাকার খাইরুল ইসলামের ছেলে মো: পিয়াস (২৮) এবং কুমিল্লা জেলার দাউদকান্দি থানার ভাজরা গ্রামের মৃত আ: রবের ছেলে সামসুল হক (২৯)। সে ঢাকার মুগদা থানার মানিক নগর ওয়াসা রোড এলাকার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৫ আগষ্ট ২০২২ বিকেল ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মো: আব্দুস ছালাম, এসআই মো: রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কর্ণহার থানার স্বরমংলা গ্রামের মাদক ব্যবসায়ী পিয়াসের বাড়িতে পিয়াস-সহ কতিপয় ব্যক্তি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল সাড়ে ৪ টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামি মো: ইকতিয়ার উদ্দিন (৩৯), মো: কামাল হোসেন (৫০) ও মো: পিয়াস (২৮)দের আটক করেন এবং একজন পলিয়ে যায়। এসময় আসামিদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার হয়।

অপর দিকে একই দিন বিকেল পৌনে ৫ টায় পুলিশ পরিদর্শক মো: আশিক ইকবাল, এসআই সুমন কুমার সাহা ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার দাসপুকুর মোড়ে একটি প্রাইভেট কার আটক করেন। পরবর্তীতে প্রাইভেট কারটি তল্লাশী ৬ কেজি গাঁজা উদ্ধার হয় এবং চালক সামসুল হককে আটক করা হয়। গাঁজা পরিবহনে সামসুলের ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।

                                  গাঁজা-সহ আটককৃত প্রাইভেট কার

পলাতক আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।