Wednesday, 07 December 2022

   10:43:24 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি'র পৃথক অভিযানে মাদক-সহ ৪ ব্যক্তি আটক

3 weeks ago

ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ গ্রেফতারকৃত আসামি

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে পৃথক তিনটি অভিযানে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ১০০ পিস ইয়াবা, ৩ বোতল ফেন্সিডিল ও ২৩ গ্রাম হেরোইন-সহ ৪ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী জেলার চারঘাট থানার বাদুড়িয়া গ্রামের মো: সাহাবুবের ছেলে মো: সাহাদুল হক (৩১), রাজশাহী মহানগরীর কাটাখালী থানার  জাগিরপাড়ার শফিকুলের ছেলে মো: ফয়সাল আহমেদ (২৫), বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি শশ্মানঘাটের মো: চুন্নু শেখের ছেলে মো: জীবন শেখ (৩৫) ও একই এলাকার হালিমের স্ত্রী মোসা: তসলিমা (৪২)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৫ নভেম্বর, ২০২২ দুপুর পৌনে ৩ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মতিহার থানার খড়খড়ি বাইপাস মোড়ে দুইজন মাদক ব্যবসায়ী ট্যাপন্টোডল ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম দুপুর  সোয়া ৩ টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামি মো: সাহাদুল হক ও মো: ফয়সাল আহমেদ-কে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

অপর দিকে পুলিশ পরিদর্শক মো: আশিক ইকবাল, এসআই মো: মিজানুর রহমান সরকার ও তার টিম রাত সোয়া ৯ টায় বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি শশ্মানঘাট এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: জীবন শেখকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩ বোতল ফেন্সিডিল-সহ আটক করে। এসময় সেখান হতে আসামি শাকিল শেখ পালিয়ে যায়।

একই দিন রাত সোয়া ১০ টায় ডিবি পুলিশের আরও একটি টিম পুলিশ পরিদর্শক মো: আশিক ইকবালের নেতৃত্বে এসআই সুমন কুমার সাহা সঙ্গীয় ফোর্স-সহ বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি শশ্মানঘাট এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোসা: তসলিমাকে ২৩ গ্রাম হেরোইন-সহ আটক করে। আসামি তসলিমার বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় ৯ টি মাদক মামলা রুজু আছে।

 

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।