Sunday, 14 April 2024

   04:54:07 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ২০০ পিস ইয়াবা উদ্ধার; আটক ১

1 year ago

রাজশাহী মহানগরীতে ২০০ পিস ইয়াবা উদ্ধার; আটক ১

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীতে ২০০ পিস ইয়াবা-সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মো: মোর্শেদুল আরেফিন (৩১)। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার হেতেমখা ছোট মসজিদ এলাকার মো: আনোয়ারুল ইসলামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৬ জানুয়ারি, ২০২৩ রাত সোয়া ৮টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মো: আব্দুস ছালাম, এসআই মো: মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, দুইজন মাদক ব্যবসায়ী মতিহার থানার চরসাতবাড়িয়া এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম রাত সাড়ে ৮টায় ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামি আরেফিনকে আটক করে এবং বাবু নামের একজন একটি পলিথিনের পুটলি ফেলে কৌশলে পালিয়ে যায়। এসময় আরেফিনের কাছ থেকে ১৫  পিস ও পুটলি থেকে ১৮৫ পিস ইয়াবা উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, পলাতক আসামী বাবুর সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছে।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।