Sunday, 14 April 2024

   05:11:09 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ৮ কেজি গাঁজা উদ্ধার; মোটরসাইকেল জব্দ

1 year ago

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে ৮ কেজি গাঁজা উদ্ধার করেছে আরএমপি'র বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৮ ফেব্রুয়ারি, ২০২৩ সকালে বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার নুর আলমের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: নূরে আলমের নেৃতত্বে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেন, এসআই মো: মসলেম উদ্দিন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, চট্টগ্রাম হতে চাঁপাইনবাবগঞ্জগামী একটি বাসে মিলন নামের এক যাত্রী ১টি সন্দেহভাজন বস্তা রেখে শিবপুরে নেমে যায়। মিলন পরে বাসের সুপার ভাইজারকে ফোন দিয়ে বিষয়টি জানালে সুপার ভাইজার শিরোইল বাস টার্মিনালে এসে তার বস্তাটি নেওয়ার জন্য বলেন। তখন আসামি মিলন-সহ অজ্ঞাত আরও এক ব্যক্তি মোটরসাইকেল নিয়ে গত ১৮ ফেব্রুয়ারি, ২০২৩ সকাল পৌনে ৮ ঘটিকায় শিরোইল বাস টার্মিনালে সেই বস্তাটি নেওয়ার জন্য আসে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ঐ টিম সকাল ৮ ঘটিকায় শিরোইল বাস টার্মিনালে পৌঁছালে আসামিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের মোটরসাইকেল ও বস্তা ফেলে পালিয়ে যায়।  পরবর্তীতে সেই বস্তা তল্লাশী করে ৮ কেজি গাঁজা উদ্ধার হয় এবং আসামিদের ফেলে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করা হয়।

পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং তাদের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।