Tuesday, 23 April 2024

   05:03:51 PM

logo
logo
আরএমপি'র মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

1 year ago

আরএমপি নিউজ : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের  ২০২৩ সালের জানুয়ারি মাসের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স কনফারেন্স রুমে, আজ ২৮ ফেব্রুয়ারি, ২০২৩ সকাল ৯:০০ ঘটিকায়  আরএমপি’র ২০২৩ সালের জানুয়ারি মাসের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি'র পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)। কল্যাণ সভায় পুলিশ কনস্টবল হতে ঊর্ধ্বতন কর্মকর্তাগণ পুলিশ কমিশনারের নিকট কল্যাণমূলক বিভিন্ন প্রস্তাবনা উপস্থাপন করেন। পুলিশ কমিশনার মহোদয় প্রস্তাবনাগুলো শোনেন এবং তা পর্যালোচনা করে বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন।

কল্যাণ সভায় পুলিশ কমিশনার বলেন, আমি আপনাদের সর্বোচ্চ কল্যাণ দেখবো। আপনারা নিজেদের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করে নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে আপনাদের উপর অর্পিত দায়িত্ব পালন করবেন।  

কল্যাণ সভা শেষে সকাল ১১:০০ ঘটিকায় আরএমপি সদর দপ্তরে, মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন আরএমপি'র পুলিশ কমিশনার জনাব মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়। অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার মহোদয় কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ ২৩ জন বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করেন।

 

অপরাধ পর্যালোচনা সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলা সমূহের অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতি-সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

কল্যাণ সভ ও অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব মো: ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্র্যাফিক অ্যান্ড ডিবি) জনাব সামসুন নাহার, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মো: সাইফউদ্দীন শাহীন-আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, বিভিন্ন পুলিশ ইউনিটের প্রতিনিধিগণ-সহ সিভিল স্টাফবৃন্দ।