Saturday, 20 April 2024

   01:07:02 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে ৮ জুয়াড়ি আটক

1 year ago

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরী'র কাটাখালী থানাধীন নওদাপাড়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও তাস-সহ ৮ জুয়াড়িকে আটক করেছে কাটাখালী থানা পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর কাটাখালী থানার মিরকামারী গ্রামের মৃত আ: বারীর ছেলে মো: কালাম (৩২), একই থানার নওদাপাড়ার মো: সবুর আলীর ছেলে মো: সাজ্জাদ হোসেন (২৮), মো: বাবর আলীর ছেলে মো: রানা (৩০), মো: রুস্তম আলীর ছেলে মো: রিপন (৩৫), মো: উজির আলীর ছেলে মো: রাজা ইসলাম (২৬), মৃত ফকির উদ্দিনের ছেলে মো: মকবুল (৪৭), সাহাপুর পূর্বপাড়ার মৃত হাসেম মন্ডলের ছেলে মো: স্বপন (৪৫) ও কাকাইলকাটি গ্রামের মৃত তসলেম আলীর ছেলে মো: রবিউল (৩৭)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৮ই এপ্রিল ২০২৩ খ্রিষ্টাব্দে রাত ৮:৩০ টায় উপ-পুলিশ কমিশনার (মতিহার) মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হক, পিপিএম-এর নেতৃত্বে কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর আলম, এসআই আজাহারুল ইসলাম, এসআই মো: নূর মোহাম্মদ ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে কাটাখালী থানাধীন নওদাপাড়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৮ জুয়াড়িকে আটক করেন। এ সময় আসামিদের কাছ থেকে তাস ও নগদ অর্থ উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কাটাখালী থানায় জুয়া আইনে একটি মামলা রুজু করা হয়েছে।