Thursday, 18 July 2024

   10:14:52 PM

logo
logo
বোয়ালিয়া থানা পুলিশের অভিযানে ৩৮ গ্রাম হেরোইন ও ৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার

1 year ago

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীতে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে মোট ৩৮ গ্রাম হেরোইন ও ৫ পিচ ইয়াবা ট্যাবলেট-সহ ২ জনকে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলো মো: রাশেদ শেখ (২৫) ও মো: টুটুল হোসেন (৩০)। রাশেদ রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শেখের চক বিহারী বাগানের মৃত শেখ হাসমতের ছেলে এবং টুটুল একই এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ৬ই মে ২০২৩ খ্রিষ্টাব্দ রাত ১০:২৫ টায় বোয়ালিয়া থানার এসআই এএইচএম সিরাজুর রহমান সঙ্গীয় ফোর্স-সহ থানা এলাকায় রাত্রিকালীন মোবাইল ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বোয়ালিয়া থানাধীন শেখের চক বিহারী বাগান এলাকায় একজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য -সহ অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া থানা পুলিশের ওই টিম রাত ১০:৪০ ঘটিকায় ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামি রাশেদ শেখকে ২০ গ্রাম হেরোইন ও ৫ পিচ ইয়াবা ট্যাবলেট-সহ গ্রেফতার করে।

একই সময় বোয়ালিয়া থানা পুলিশের অপর একটি টিমের এসআই মো: গোলাম মোস্তফা সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে একই এলাকায় অভিযান পরিচালনা করে আসামি টুটুল হোসেনকে ১৮ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামি ২ জনের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২টি মামলা রুজু করা হয়েছে।