Saturday, 24 February 2024

   10:51:59 PM

logo
logo
আরএমপি’র ভিকটিম সাপোর্ট সেন্টারের স্টিয়ারিং কমিটি’র সভা অনুষ্ঠিত

9 months ago

আরএমপি’র ভিকটিম সাপোর্ট সেন্টারের স্টিয়ারিং কমিটি’র সভা অনুষ্ঠিত

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীতে আরএমপি’র ভিকটিম সাপোর্ট সেন্টারের স্টিয়ারিং কমিটি’র সভা অনুষ্ঠিত হয়েছে।

সহিংসতার শিকার নারী ও শিশুদের সবধরণের আইনগত সেবা, চিকিৎসা সেবা ও কাউন্সিলিং সেবা উন্নতকরণ ও সহিংসতা নিরসন এ সভা লক্ষ্য।

আজ ২১শে মে ২০২৩ খ্রিষ্টাব্দ পূর্বাহ্ণে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে আরএমপি’র ভিকটিম সাপোর্ট সেন্টার স্টিয়ারিং কমিটির ২৩তম সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

অনুষ্ঠিত সভায় পুলিশ কমিশনার ভিকটিম সাপোর্ট সেন্টার, আরএমপি, রাজশাহী এবং এনজিও প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিগণের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, সহিংসতার শিকার নারী ও শিশুদের সবধরনের আইনগত সেবা, চিকিৎসা সেবা ও কাউন্সিলিং সেবা প্রদান করা ভিকটিম সার্পোট সেন্টারের উদ্দেশ্য। ২০২২ সালের  নভেম্বর হতে  এ বছর এপ্রিল পর্যন্ত সর্বমোট ৯৩ জন নারী ও শিশুকে বিভিন্ন ধরনের সেবা দেওয়া হয়েছে। ভিকটিম সার্পোট সেন্টারের কার্যক্রমের প্রসার ঘটাতে হবে। সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠানের সাথে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে তিনি তাঁর বক্তব্য শেষ করে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আল মামুন, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড প্রসিকিউশন) মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম-সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, আরএমপি’র ১২টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং ৮ টি এনজিও-এর প্রতিনিধিবৃন্দ।