Saturday, 20 April 2024

   08:09:03 AM

logo
logo
রাজশাহীতে নার্সিং ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি'র নোটিশ জারি

10 months ago

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর নিম্নবর্ণিত ১০টি (দশ) পরীক্ষা কেন্দ্রে আগামী ২৬শে মে ২০২৩ খ্রিষ্টাব্দ ২০২২-২০২৩ শিক্ষা বর্ষের চার বছর মেয়াদী বিএসসি ইন নার্সিং, তিন বছর মেয়াদী ডিপ্লোমা ইন নার্সি সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি ও তিন বছর মেয়াদী ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষা সমূহ চলাকালীন আইন-শৃঙ্খলা রক্ষা করার নিমিত্ত কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

পরীক্ষা উপলক্ষ্যে আগামী ২৬শে মে ২০২৩ খ্রিষ্টাব্দ পরীক্ষা চলাকালীন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন, ১৯৯২-এর ২৯ (ক), ২৯ (খ), ৩০ ধারার অর্পিত ক্ষমতাবলে নিম্নবর্ণিত পরীক্ষা কেন্দ্রসমূহের চতুর্দিকে ২০০ (দুইশত) গজের মধ্যে মিছিল, মিটিং, সমাবেশ, বিক্ষোভ প্রদর্শন, মাইকিং, বিষ্ফোরকদ্রব্য ও অস্ত্রশস্ত্র বহন এবং ৪ (চার) জনের অধিক একত্রে চলাচল নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পরীক্ষাকেন্দ্রসমূহ হলো; রাজশাহী মেডিকেল কলেজ, রাজশাহী নার্সিং কলেজ, রাজশাহী কলেজ, নিউ গভ: ডিগ্রী কলেজ, রাজশাহী, রাজশাহী সরকারি মহিলা কলেজ, রাজশাহী সরকারি সিটি কলেজ, রাজশাহী সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ, রাজশাহী বালাজান নেসা বালিকা হাই স্কুল, রাজশাহী কোর্ট কলেজ ও রাজশাহী মেডিকেল কলেজ ক্যাম্পাস হাইস্কুল।

আরএমপি পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নিষেধাজ্ঞা জারি করা হয়।