Thursday, 18 July 2024

   12:30:41 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ২৬ বোতল ফেন্সিডিল উদ্ধার ; গ্রেফতার ১

11 months ago

রাজশাহী মহানগরীতে ২৬ বোতল ফেন্সিডিল-সহ গ্রেফতারকৃত আসামি

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীতে ২৬ বোতল ফেন্সিডিল-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মোসা: মোমেনা বেগম (৩০)। সে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার নবগঙ্গা গ্রামের মো: আশরাফুল ইসলামের স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৪শে জুলাই ২০২৩ খ্রিষ্টাব্দ রাত ৮:৫৫ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের নেতৃত্বে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহা: মনিরুজ্জামান, এসআই মীর আরমান হোসেন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার নবগঙ্গা গ্রামের একটি বাড়িতে ফেন্সিডিল রয়েছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম রাত ৯:০৫ টায় কাশিয়াডাঙ্গা থানার নবগঙ্গা গ্রামে অভিযান পরিচালনা করে আসামি  মোমেনা বেগমকে তার বাড়ি হতে আটক করে এবং তার স্বামী আশরাফুল পালিয়ে যায়। এসময় আসামির বাড়ি তল্লাশি করে গোয়াল ঘরের মধ্যে মাটির নিচে বিশেষ কায়দায় পুতে রাখা অবস্থায় ২৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়,  তারা স্বামী স্ত্রী মিলে দীর্ঘদিন ধরে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে ফেন্সিডিল বিক্রি করে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামি’র বিরুদ্ধে আরএমপি'র কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রজু হয়েছে।