Thursday, 18 July 2024

   08:19:13 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে চোরাই অটোরিক্সা উদ্ধার; আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

10 months ago

রাজশাহী মহানগরীতে চোরাই অটোরিক্সা উদ্ধার; আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীর পবা থানার নওহাটা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে একটি চোরাই অটোরিক্সা উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে আরএমপি’র পবা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন মো: কামরুল ইসলাম (৬০) ও মো: আনোয়ার আলী (৪৫)। কামরুল রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বাজে কাজলার মৃত নুর উদ্দিনের ছেলে ও আনোয়ার আলী পবা থানার বাগধানী গ্রামের মো: কফিল উদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৩১ আগস্ট ২০২৩ খ্রিস্টাব্দ বিকাল ৪:২০ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (শাহ্‌মখদুম) মো: নূর আলম সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধানে পবা থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজ, এসআই মো: শামীম হোসেন ও তার টিম পবা থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার নওহাটা বাজারে একটি অটোরিক্সা সার্ভিসের দোকানে ২ ব্যক্তি একটি অটোরিক্সা চুরি করে নিয়ে এসে ব্যাটারীর কাভার ও অন্যান্য যন্ত্রাংশ পরিবর্তন করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে পবা থানা পুলিশের ঐ টিম বিকাল ৪:৩০ টায় পবা থানার নওহাটা বাজারের সেই দোকানে অভিযান পরিচালনা করে আসামি মো: কামরুল ইসলাম ও মো: আনোয়ার আলীকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছ থেকে একটি চোরাই অটোরিক্সা উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, অটোরিক্সাটি নাটোর থেকে চুরি করা হয়েছে। তারা এটি কুষ্টিয়ার জাহিদ ও আমিরুল ইসলামের কাছ থেকে ক্রয় করে।তারা আরও জানায়  অটোরিক্সাটির কাভার ও অন্যান্য যন্ত্রাংশ পরির্বতন করছিলো যেন তার মালিক অটোরিক্সাটি চিনতে না পারে। 

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে আরএমপি'র পবা থানায় চুরির মামলা রজু করে গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় জড়িত আন্তঃজেলা চোর চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।