Thursday, 18 July 2024

   02:24:05 AM

logo
logo
আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার; গ্রেফতার ৩

8 months ago

আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার; গ্রেফতার ৩

আরএমপি নিউজ: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: শরিয়ত (২৬), মো: বাবুল ইসলাম বাবু (৩০) ও মো: কামাল হোসেন (৪১)। শরিয়ত নওগাঁ জেলার মান্দা থানার কটকতৌল গ্রামের মো: আতাউর রহমানের ছেলে, বাবুল ইসলাম একই এলাকার মো: বজের আলীর ছেলে ও মো: কামাল রাজশাহী মহানগরীর কর্ণহার থানার সরমোংলা গ্রামের মো:ইয়ার আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ২০ অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ সকাল ৮:১৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক মো: তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই মো: আব্দুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার মুধুসূদনপুর এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম পবা থানার মুধুসূদরপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: শরিয়ত ও মো: বাবুলকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছে থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার হয়।

এর আগে পুলিশ পরিদর্শক মো: তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই মো: শরিফুর রহমান ও তার টিম ভোর ৫:৪৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কর্ণহার থানার সরমোংলা কুমড়া পুকুর এলাকা হতে আসামি মো: কামালকে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র পবা থানা ও কর্ণহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।