Thursday, 18 July 2024

   12:29:32 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ২

8 months ago

রাজশাহী মহানগরীতে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ২

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র কাশিয়াডাঙ্গা থানার হাইটেক পার্কের পাশে আই-বাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাঁদের ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: ফায়সাল (২২) ও মো: অরন্য ইসলাম ইমন (২০)। ফায়সাল রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডী উত্তরপাড়ার মো: ইকবালের ছেলে ও অরন্য ইসলাম ইমন একই এলাকার মো: জাহাঙ্গীর আলমের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৬ নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কেএম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই মো: নাদিম উদ্দিন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার হাইটেক পার্কের পাশে আই-বাঁধ এলাকায় দুই ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের জন্য মোটরসাইকেলসহ অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা পৌনে ৭:০০ টায় কাশিয়াডাঙ্গা থানার হাইটেক পার্কের পাশে আই-বাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ফায়সাল ও অরন্য ইসলাম ইমনকে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে। এসময় তাঁদের ব্যবহৃত মোটরসাইকেলও জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, তারা দীর্ঘদিন যাবত একে অপরের সহযোগিতায় ট্যাপেন্টাডল ট্যাবলেটের ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে।