Thursday, 18 July 2024

   12:20:28 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার; গ্রেফতার ১

8 months ago

রাজশাহী মহানগরীতে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার; গ্রেফতার ১

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড় এলাকায় এলাকায় অভিযান পরিচালনা করে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামি মো: বাশিরুল ইসলাম (৩০)। সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড় এলাকার মো: বদরুল ইসলামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৪ নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ দুপুর ৩:৪৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই মো: মসলেম উদ্দিন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড় এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।  

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৪:০০ টায় রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড়ে অভিযান পরিচালনা করে আসামি বাশিরুল ইসলামকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় মাদকসহ অন্যান্য আইনে ৪ টি মামলা রুজু আছে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।