Wednesday, 17 July 2024

   10:14:44 PM

logo
logo
আরএমপিতে আইন শৃঙ্খলা সংক্রান্ত কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

6 months ago

আরএমপিতে আইন শৃঙ্খলা সংক্রান্ত কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

আরএমপি নিউজ : রাজশাহী মহানগর এলাকার কমিউনিটি পুলিশিং এর মহানগর ও থানা কমিটির নেতৃবৃন্দে সঙ্গে আইন-শৃঙ্খলা সংক্রান্ত আরএমপি’র কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বিকেল ৩ টায় আরএমপি সদর দপ্তরে কমিউনিটি পুলিশিং সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক প্রফেসর ড. আব্দুল খালেক।

সভায় পুলিশ কমিশনার বলেন, রাজশাহী মহানগরী’র আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও অপ্রীতিকর ঘটনা এড়াতে আরএমপি পেশাদারিত্বের সঙ্গে কাজ করে যাচ্ছে। কমিউনিটি পুলিশিংয়ের সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনার স্থানীয় পর্যায়ে রাজশাহীকে নিরাপদ নগরী হিসেবে গড়ে তুলে এবং মাদক ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে  নানাভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, আরএমপি ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, থানার অফিসার ইনচার্জবৃন্দ, রাজশাহী কমিউনিটি পুলিশিং এর মহানগর ও থানা কমিটির নেতৃবৃন্দে।