Monday, 29 April 2024

   11:56:27 PM

logo
logo
কাটাখালী থানার অভিযানে হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

4 weeks ago

কাটাখালী থানার অভিযানে উদ্ধারকৃত হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী । ছবি : আরএমপি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র কাটাখালী থানার চৌমহনী বাজারে অভিযান পরিচালনা করে ৪২ গ্রাম হেরোইনসহ এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: রফিকুল ইসলাম(৫০) রাজশাহী মহানগরীর কাটাখালী থানার সাহাপুর পূর্ব পাড়ার মৃত হারেজ মণ্ডলের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ১ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ(৩১ মার্চ দিবাগত) রাতে আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হক, পিপিএম-এর দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো: আবুল কালাম আজাদের নেতৃত্বে কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমান, এসআই সুমন কুমার সাহা  ও তাঁর টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কুখ্যাত মাদক ব্যবসায়ী রফিকুল কাটাখালী থানার চৌমহনী বাজারে হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানা পুলিশের ঐ টিম রাত ২ টায় কাটাখালী থানার কাপাসিয়া চৌমহনী বাজারে অভিযান পরিচালনা করে আসামি রফিকুলকে ৪২ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামি রফিকুলের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।