Thursday, 28 March 2024

   04:45:58 PM

logo
logo
রাজশাহী মহানগর কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দের সাথে আরএমপি পুলিশ কমিশনারের মতবিনিময়

4 years ago

আরএমপি নিউজঃ অদ্য ২৩ এপ্রিল ২০১৯ খ্রিঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ হুমায়ুন কবির, বিপিএম পিপিএম মহোদয় আরএমপি সদর দপ্তর সম্মেলন কক্ষে রাজশাহী মহানগর কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহন করেন। পুলিশ কমিশনার মহোদয় আগত সকল নেতৃবৃন্দকে স্বাগত জানান এবং তাদের সাথে পরিচিত হন।

উন্মুক্ত আলোচনা পর্বে কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ রাজশাহী মহানগর এলাকায় মাদক, মোটরসাইকেলে ছিনতাই, নারী ও শিশু নির্যাতন সংক্রান্ত সমস্যাগুলোর বিষয়ে কমিশনার মহোদয়ের দৃষ্টি আকর্ষন করেন। এ সময় সভায় উপস্থিত মহানগর কমিউনিটি পুলিশিং এর আহবায়ক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভিসি প্রফেসর ডঃ মোঃ আব্দুল খালেক মহানগরীর ছাত্রাবাসগুলোতে বিশেষতঃ বিনোদপুর সংল্গন এলাকায় আরো অধিক পুলিশি নজরদারী ও অভিযান পরিচালনার পরামর্শ দেন।
পুলিশ কমিশনার মহোদয় সকলের বক্তব্য গুরুত্বসহকারে শোনেন। তিনি বলেন যে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশ মাদকের বিরূদ্ধে অত্যন্ত জোরালো অভিযান চালিয়ে যাচ্ছে। তিনি কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দকে তাদের সুচিন্তিত ও গঠনমূলক পরামর্শের জন্য ধন্যবাদ জানান। কমিশনার মহোদয় বলেন যে বাংলাদেশে বর্তমানে জনসংখ্যার বোনাসকাল চলছে, অর্থাৎ আমাদের জনসংখ্যার সিংহভাগ হচ্ছে কর্মক্ষম যুবশক্তি, প্রশাসনসহ সমাজের সকল স্তরের প্রতিনিধির দায়িত্ব এই যুবশক্তিকে দক্ষ জনশক্তিতে রুপান্তরিত করে রূপকল্প-২০২১ এবং ২০৪১ এর লক্ষ্যমাত্রা অর্জন করা।


পরিশেষে কমিউনিটি পুলিশিং-র নেতৃবৃন্দকে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার আহবান জানিয়ে সভার পরিসমাপ্তি ঘোষনা করেন।