Friday, 15 November 2019

   06:41:11 AM

logo
রাজশাহী মহানগরীর চরমাঝারদিয়াড় স্কুল মাঠে কমিউনিটি পুলিশিং, মাদক, সন্ত্রাস, জঙ্গীবিরোধী সমাবেশে পুলিশ কমিশনার

1 month ago

গতকাল ১৪ নভেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ রাজপাড়া থানাধীন চরমাঝারদিয়াড় কমিউনিটি পুলিশিং এর আয়োজনে বিকেল ০৩.০০ ঘটিকায় চরমাঝারদিয়াড় নিম্নমাধ্যমিক স্কুল মাঠে কমিউনিটি পুলিশিং, মাদক, সন্ত্রাস, জঙ্গীবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম।
উক্ত সভায় পুলিশ কমিশনার মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে বক্তব্য রাখেন। তিনি পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য চরমাঝারদিয়াড় অধিবাসীদের অনুরোধ জানান। তিনি আরোও বলেন যে, চরমাঝারদিয়াড় অঞ্চলে তথ্য বক্স বসানো হবে। প্রয়োজনে একটি পুলিশ ক্যাম্প স্থাপন করা হতে পারে বলে তিনি জানান।
কমিউনিটি পুলিশিং, মাদক, সন্ত্রাস, জঙ্গীবিরোধী সমাবেশটিতে আরোও উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব তানভীর হায়দায় চৌধুরী, পবা উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ আশরাফুল হক তোতা, হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মঞ্জিল হোসেনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও বিজিবি কর্মকর্তা ।
চরমাঝারদিয়াড় অধিবাসীগণ জানান যে, এই প্রথম রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার রাজশাহী মহানগরীর চরে কমিউনিটি পুলিশিং, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবিরোধী সমাবেশ করেছেন।