Thursday, 25 April 2024

   03:43:36 PM

logo
logo
চাঁদাবাজির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ

2 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে চাঁদাবাজির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বড়কুঠি গ্রামের মোঃ নবাবের ছেলে মোঃ বাবু ওরফে কট্টি বাবু (৪০)।  

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বোষপাড়া গ্রামের মৃত বশির আহম্মেদের ছেলে মোঃ সাব্বির আহম্মেদ (৩৮) এর সাহেব বাজার আরডিএ কাঁচা বাজারে আমিন ব্রাদার্স নামের কসমেটিকস্ এর দোকান আছে। আসামী বাবু প্রায় সময় দোকান মালিক সাব্বিরের কাছে চাঁদা দাবী করে আসছিলো। করোনা ভাইরাসের কারণে দোকান দীর্ঘদিন বন্ধ থাকায় গত ০৫ জুলাই ২০২১ বেলা ১২.৩০ টায় দোকান মালিক সাব্বির তার দোকানের সাটারে লাগানো তালা ঠিক আছে কিনা দেখার জন্য দোকানের সামনে গেলে আসামী বাবু পুনরায় ৫,০০০ টাকা চাঁদা দাবী করে। দোকান মালিক সাব্বির চাঁদা দিতে অস্বীকার করলে আসামী বাবু প্রাণ নাশের হুমকীসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করেন।  উক্ত ঘটনার প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা পরবর্তীতে তদন্তকারী অফিসার এসআই মোঃ জাকির হোসেন ও তার টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ০৭ জুলাই ২০২১ রাত্রী ৯.১৫ টায় অভিযান পরিচালনা করে বোয়ালিয়া থানার বড়কুঠি আইন মহাবিদ্যালয়ের সামনে হতে আসামী মোঃ বাবু ওরফে কট্টি বাবু (৪০)কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামী মোঃ বাবুর বিরুদ্ধে আইন-শ্ঙ্খৃলা রক্ষাকারী বাহিনীর পরিচয় দিয়ে চাঁদাদাবী, দস্যুতা, দ্রুতবিচার ও মাদক আইনের একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।