Friday, 29 March 2024

   07:19:24 PM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ৪ জুয়ারি আটক; তাস ও নগদ অর্থ উদ্ধার

2 years ago

আরএমপি নিউজঃ আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে তাস ও নগদ টাকাসহ ৪ জুয়ারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার রাজপাড়া গ্রামের মোঃ হায়দার আলীর ছেলে মোঃ ইয়াসির আরাফাত হিমেল (২৭), মোঃ নুরুলের ছেলে মোঃ শহিদুল (২২), মৃত শহিদুলের ছেলে মোঃ নাসির (৩২) ও  কোর্ট বুলনপুর গ্রামের মোঃ নাসিমের ছেলে মোঃ সাজন (২৭)।

আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশনায় রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক, জুয়া, চোরাচালান নির্মূল করার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি’র প্রতিটি ইউনিট।

 

এরই ধারাবাহিকতায় গতকাল ১৩ জুলাই ২০২১ রাত্রী ১১.০০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাজপাড়া থানার হেলেনাবাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ হতে জুয়া খেলা অবস্থায় ৪ জনকে আটক করে। এসময় আসামীদের দখল হতে তাস ও নগদ অর্থ উদ্ধার।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।