Friday, 29 March 2024

   07:07:07 PM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে রাজশাহীতে বিপুল পরিমানে ভেজাল কীটনাশক ঔষধ উদ্ধার ১ ব্যক্তি আটক

2 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল কীটনাশক ঔষধ উদ্ধার করে ১ ব্যক্তিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার সন্তোষপুর দক্ষিণপাড়ার মোঃ সাহেদ আলী ছেলে মোঃ হাফিজুল ইসলাম ডলার।

রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে আরএমপি।

ঘটনা সূত্রে জানা যায়, ১৪ জুলাই ২০২১ রাত্রী ৯.৩০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে শাহমখদুম থানার সিটিরহাট মোড়ে মোঃ হাফিজুল ইসলাম ডলার তার বাড়িতে ভেজাল কীটনাশক ঔষধ বিক্রয়ের জন্য রেখেছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ৯.৫০ টায় ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ হাফিজুল ইসলাম ডলারকে গ্রেফতার করে। এসময় তার বাড়ি তল্লাশী করে ৯০ কেজি অথেন-এম-৪৫, ৮০ কেজি অটো-ফুরান, ৫ কেজি ভেজাল কীটনাশক ঔষধ এবং ১১ কেজি সাদা রংয়ের চক পাউডার উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।