Monday, 26 July 2021

   06:19:44 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে গরিব, অসহায় ও দুঃস্থদের মাঝে আরএমপি’র ত্রাণ সামগ্রী বিতরণ

1 week ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ৫০০ গরিব, অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

মহামারী করোনা ভাইরাস সংক্রমন মোকাবেলার সৃষ্ট পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর আহ্ববানের সাড়া দিয়ে রাজশাহী মহানগরীতে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের ও বিভিন্ন পেশাজীবীদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

এরই ধারাবাহিকতায় আজ ১৭ জুলাই ২০২১ বেলা ১২.০০ টায় হুজুরীপাড়া ইউনিয়নের দারুসা ঈদগাহ মাঠে স্বাস্থ্যবিধি মেনে কর্ণহার থানা ও হুজরীপাড়া ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে ৫০০ জন গরিব, অসহায় ও দুঃস্থদের মাঝে চাউল, আটা,আলু. ডাল, লবণ, তেল, সেমাই ও চিনি বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন হুজরীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ গোলাম মোস্তফা।

পুলিশ কমিশনার মহোদয় ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বলেন, লকডাউনের কারণে শ্রমজীবীরা কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে অনেক কষ্টে রয়েছে। কষ্টে থাকা এ সকল মানুষদের পাশে এসে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ করোনাকালীন সময়ে প্রথম থেকেই সমাজের গরিব, অসহায় ও দুঃস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে। তিনি আরো বলেন, করোনায় আক্রান্ত হয়ে শ্বাসকষ্টে কেউ ভুগলে আমাদেরকে জানাবেন। আমরা নিজেরাই বিনামূল্যে বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পোঁছিয়ে দিব। আপনাদের যেকোন প্রয়োজন আমাদেরকে জানালে আমরা সাধ্যমতো সহায়তার চেষ্টা করবো।  

এছাড়াও তিনি স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আজহার নামাজ আদায় করার জন্য সকলকে ‍অনুরোধ করেন। সেই সাথে গরিব, অসহায় ও দুঃস্থদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি মানবিক আহ্বান জানান।

আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে রয়েছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাংগা) জনাব মোঃ মনিরুল ইসলাম, সহকারি পুলিশ কমিশনার (কাশিয়াডাংগা) জনাব মীর মুহসীন মাসুদ রানা ও অফিসার ইনচার্জ, কর্ণহার থানা, জনাব মোঃ আনোয়ার আলী তুহীনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।