Sunday, 21 July 2024

   01:06:48 AM

logo
logo
হাসপাতালে ভর্তি অভিষেক বচ্চন

2 years ago

বলিউড অভিনেতা অভিষেক বচ্চন(Abhishek Bachchan) হাসপাতালে ভর্তি রয়েছেন। সম্প্রতি শ্যুটিং চলাকালীন হাতে চোট পান এই অভিনেতা। হাতের তালুতে আঘাত লাগে, পাশাপাশি আঙুলও ভেঙে যায় অভিষেকের। হাতে ব্যান্ডেজ করে বাড়িতেই ছিলেন অভিনেতা।

দিনকয়েক আগে দেখা যায় হাতে ব্যান্ডেজ নিয়েই ঐশ্বর্যা ও আরাধ্যকে এয়ারপোর্টে ছাড়তে গিয়েছিলেন অভিষেক। বাড়ি ফিরে আঘাতের উপরেই ফের চোট পান অভিনেতা। তার জেরেই লীলাবতী হাসপাতালে ভর্তি হতে হয় অভিষেককে।

রবিবার লীলাবতী হাসপাতালে তাঁকে দেখতে যান অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) ও শ্বেতা বচ্চন নন্দা। মনিরত্নমের ছবি পন্নিসেলভনের শ্যুটিং করতে মেয়ে আরাধ্যাকে নিয়ে মধ্যপ্রদেশ গিয়েছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)।  ইতিমধ্যেই শ্যুটিং শেষ করে মুম্বাই ফিরেছেন তাঁরা।

কিছু মাস আগে শেষ অনুরাগ বসুর ছবি ‘লুডো’তে দেখা গিয়েছিল অভিষেককে। তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শক। পরবর্তীকালে পরিচালক তুষার জলোটার ছবি ‘দশভি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিষেক। সেই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন ইয়ামি গৌতম ও নিমরত কৌর। এছাড়াও দিয়া অন্নপূর্ণা ঘোষের আগামী ছবি ‘বব বিশ্বাস’ ছবিতেও দেখা যাবে তাঁকে।